শিরোনাম:

তৃতীয় বার গোল্ড মেডেল পেলেন ন্যাশনাল লাইফের নারায়ণগঞ্জ এরিয়া প্রধান ওয়ালী উল্লাহ

নিজস্ব প্রতিবেদক অক্টোবর ০৭, ২০২২


বিশেষ প্রতিবেদক: টানা তৃতীয় বারের মতো গোল্ড মেডেল পেলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর নারায়ণগঞ্জ এরিয়া প্রধান মোঃ ওয়ালী উল্লাহ । গত ৩ অক্টোবর কক্সবাজারের হোটেল লং বিচে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনের গেস্ট অব অনার ও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য মইনুল ইসলাম ওয়ালী উল্লাহকে গোল্ড মেডেল পরিয়ে দেন। ২০২১ সালের প্রিমিয়াম সংগ্রহ প্রতিযোগিতায় সফলতা অর্জনের জন্য নারায়ণগঞ্জ এরিয়া প্রধান মোঃ ওয়ালী উল্লাহ এই মেডেল অর্জন করেন। 
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ  আলম এম পি, বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য মোঃ নজরুল ইসলাম, নির্বাহী পরিচালক এস এম শাকিল আখতার ও পরিচালক মোঃ শাহ আলম। অনুষ্ঠানে কোম্পানীর সাবেক পরিচালক বিলকিস নাহার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী প্রতি বছর সৈকত নগরী কক্সবাজারে বার্ষিক সম্মেলন করে থাকে। এবারের সম্মেলনে সারা দেশ থেকে প্রায় ৮ হাজার সফল বীমা কর্মী অংশগ্রহণ করে। সম্মেলনে কোম্পানীটি গ্রাহকদের মাঝে ৫১ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করে।